1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ পৌরসভায় ৭ই মার্চ উপলক্ষে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২০০ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৭ মার্চ) দুপুরে পৌর এলাকার ২শত পরিবারের মাঝে করোনা থেকে সুরক্ষায় জন্য মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আরশাদ আলী, প্রকৌশলী বেলাল আহমদ, কাউন্সিলর মো. ছাদ আলী, বখতিয়ার খাঁন, রফিকুল ইসলাম রুয়েল, সৈয়দ জামাল হোসেন, দেওয়ান আব্দুর রহিম মুহিন, আহাদুর রহমান বুলু, মহিলা কাউন্সিলর মুসলিমা আক্তার, আয়েশা আক্তার, শিউলী আক্তার শাপলা, মাই টিভির জেলা প্রতিনিধি সঞ্জয় দে, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাব্বির এলাহী, সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ। এর আগে কমলগঞ্জ পৌরসভার কর্মকর্তা ও উপস্থিত অতিথিদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..